26 C
আবহাওয়া
৭:০৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক

সাভারে ৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক


বিএনএ, সাভার :  সাভারের আশুলিয়ায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মিলন শেখ (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশুলিয়ার জামগড়া শিমুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মিলন শেখ (৩০) গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার ধীরাইল এলাকার মৃত মিজানুর শেখ রহমানের ছেলে। সে আশুলিয়ার শিমুলতলা এলাকায় ভাড়া বাসায় থেকে সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন।

ভুক্তভোগী শিশুর বাবা বলেন, আমার মেয়ে গ্রামের বাড়িতে থাকতো। সে ঢাকায় আসে বেড়ানোর জন্য। আমি ও আমার স্ত্রী দুইজনে পোশাক কারখানায় চাকরি করি। আমরা দুজনেই কারখানায় গেলে বাসায় সে একাই থাকতো। প্রতিদিনের মতো আজকেও আমরা কারখানায় গেলে সে আমার মেয়েকে চিপস ও চকলেটের লোভ দেখিয়ে তার রুমে ডেকে নেয়। দুইদিন যাবত সে আমার মেয়ের সাথে এ রকম করছে। আমার মেয়ে ভয়ে কাউকে কিছু বলার সাহস পায়নি। আজকে আবার আমার মেয়ের সাথে খারাপ কাজ করতে গেলে পাশের রুমের লোক দেখে ফেলে। পরে তারা তাকে আটক করে ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনা স্থলে যায়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নোমান ছিদ্দিক বলেন, জাতীয় জরুরি সেবার নাম্বার ৯৯৯ এর কলে আমরা ঘটনাস্থলে যাই। প্রাথমিক স্বাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সেই সাথে ভুক্তভোগী শিশুকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ