29 C
আবহাওয়া
৮:৫৪ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

সাভারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

বিএনএ, সাভার : সাভারের কলমা এলাকায় অভিযান চালিয়ে আরিফ হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে দুই কেজি গাঁজা জব্দ করা হয়। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে মঙ্গলবার ভোর রাতে সাভারের মধ্য কলমা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আরিফ হোসেন আশুলিয়ার আউক পাড়া গ্রামের মো. আনসার আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার (১১ এপ্রিল) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, সাভারের কলমা এলাকায় কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুই কেজি গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। সেইসাথে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ ইমরান খান, বিএম

Loading


শিরোনাম বিএনএ