31 C
আবহাওয়া
৩:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ৩

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ৩


বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই একই পরিবারের

সোমবার (১১ এপ্রিল) দুপর দেড়টার দিকে উপজেলার হাতিয়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইল রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কদমতলী এলাকার হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫০), একই এলাকার খায়রুল ইসলামের স্ত্রী তাহমিনা বেগম ( ২৫) ও তার এক বছরের শিশুপুত্র তাওহীদ।

নিহতদের স্বজন ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুর দুইটার দিকে খায়রুল ইসলাম তার শশুরবাড়ি কালিহাতী উপজেলার হাতিয়া থেকে স্ত্রী-সন্তান নিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে নিজ বাড়ি কদমতলী ফেরার সময় কালিহাতি উপজেলার হাতিয়ার অরক্ষিত রেলক্রসিং পার হবার সময় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই ব্যাটারি চালিত অটোরিকশা চালক ও শিশু তাওহীদ নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় খায়রুলের স্ত্রী তাহমিনা। পরে স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম জানান, ঢাকা থেকে জামালপুর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু পূর্বপারের স্টেশনে যাচ্ছিল। তখন একটি অটোরিকশা যাত্রী নিয়ে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় দুঘটনায় শিকার হয়। এ সময় শিশুসহ তিনজন ওই ট্রেনের নিচে কাটা পড়েন। এতে দুইজন ঘটনাস্থলেই এবং অপর একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ নবীন হোসেন জানান, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ দুইজন নিহত হয়। আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনার পর মারা যায়। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ