36 C
আবহাওয়া
৭:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : আওয়ামী লীগ ১৩-বিএনপি ৬

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : আওয়ামী লীগ ১৩-বিএনপি ৬

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি নির্বাচন : আওয়ামী লীগ ১৩-বিএনপি ৬

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে ও বিএনপি-জামায়াত সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতিসহ ৬টি পদে জয়লাভ করেছেন। বুধবার (১০ ফেব্রুয়ারি) দিনভর ভোটগ্রহণের পর রাত ৩টার দিকে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ হুমায়ুন আকতার মোস্তাক ফলাফল ঘোষণা করেন।

তিনি বলেন, সমিতির ১৯টি পদের মধ্যে আইনজীবী সমন্বয় পরিষদ ১৩টি এবং আইনজীবী ঐক্য পরিষদ ছয়টি পদে বিজয়ী হয়েছে। নির্বাচনে ৪ হাজার ৩৬০ ভোটের মধ্যে ভোট গ্রহণ হয়েছে ৩ হাজার ৪২৩ ভোট। এবারের নির্বাচনে ১৯টি পদে ৪০ জন প্রার্থী ছিলেন।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিত ১৩জন হলেন- সহ-সভাপতি প্রার্থী আলী আশরাফ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে আবুল হোসেন মোহাম্মদ জিয়া উদ্দিন, সহ-সম্পাদক পদে মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক পদে এসএম অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক পদে মোহাম্মদ নজরুল ইসলাম, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মোহাম্মদ মনজুরুল আজম চৌধুরী এবং সদস্য ফাতেমা নার্গিস হেলনা, এস এম আরমান মহিউদ্দিন, আবু নাছের রায়হান, শাহেদা বেগম, খাইরুনেচ্ছা, জোহরা সুলতানা মুনিয়া ও মুনেওয়ার রহমান।

আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত ৬জন হলেন- সভাপতি পদে এনামুল হক, ঐক্য পরিষদের সৈয়দ আনোয়ার হোসাইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদ উল আলম চৌধুরী (মারুফ) এবং সদস্য মারুফ মো. নাজিবুল ইসলাম,নুর কামাল, মো. সারওয়ার হোসেন (লাভলু)।

বিএনএ/আমিন, জেবি

Loading


শিরোনাম বিএনএ