29 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাতজন পদত্যাগ করলে সংসদ অচল হবে না: ওবায়দুল কাদের

সাতজন পদত্যাগ করলে সংসদ অচল হবে না: ওবায়দুল কাদের

সাতজন পদত্যাগ করলে সংসদ অচল হবে না: ওবায়দুল কাদের

বিএনএ: জাতীয় সংসদ থেকে বিএনপির সাতজন সংসদ সদস্য পদত্যাগ করলে সংসদ অচল হবে না। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১০ ডিসেম্বর) সাভারের রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন তিনি। দুপুর ২টার দিকে এ সমাবেশ শুরু হয়। ‘বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে’ এই জনসভার আয়োজন করে সাভার ও ধামরাই উপজেলা এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ।

জনসভায় ওবায়দুল কাদের বলেন, বিএনপির সংসদ সদস্যরা সংসদ থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিলে ভুল করবে। এই সিদ্ধান্তের কারনে বিএনপিকে ভুগতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১০ তারিখ পার হয়ে গেলেও বিএনপির সিংহাসনে বসার স্বপ্ন পূরণ হলো না। খালেদা জিয়া যেখানে ছিলো সেখানেই আছেন, তারেক জিয়াও আর দেশে আসলো না।

ওবায়দুল কাদের বলেন, কোন শিল্পপতি, কোন ব্যবসায়ী টাকা দিয়ে বিএনপিকে পিকনিক করাচ্ছে তার সব হিসেবই নেয়া হবে। পুলিশের উপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, পুলিশের উপর হামলা হলে তাদের আত্মরক্ষার অধিকার আছেন। হামলা হলে তারা তো দাড়িয়ে দাড়িয়ে ললিপপ খাবে না।

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আস্ফালন উবে গেছে এটা দেশবাসীর কাছে আজ পরিষ্কার। দেশে সভা-সমাবেশ করলেও সাধারণ মানুষ বিএনপির রাজনৈতিক আন্দোলন থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় কারাদণ্ডপ্রাপ্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায় আজ তিনি বাসায় আছেন, নিরাপদে আছেন। বিএনপি কি আন্দোলন করে তাকে মুক্ত করেছে?

ওবায়দুল কাদের আরও বলেন, ১৫ আগস্টের হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। তিনি খুনিদের পুরস্কৃত করেছেন। বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের পুনর্বাসিত করেছেন। জেল হত্যাকাণ্ড ঘটিয়েছেন। 

বিএনএ/ইমরান খান

Loading


শিরোনাম বিএনএ