26 C
আবহাওয়া
৭:৪৩ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » ধর্ষণ ও ধর্ষণচেষ্টা মামলা, চট্টগ্রামে গ্রেফতার ২

ধর্ষণ ও ধর্ষণচেষ্টা মামলা, চট্টগ্রামে গ্রেফতার ২

গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে পৃথক অভিযানে পাহাড়তলী এবং আকবর শাহ এলাকা হতে ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত ২জন কে গ্রেফতার করেছে র‌্যাব । রোববার(৯ অক্টোবর) এ অভিযান চালানো হয়।অভিযুক্তরা হচ্ছে মোঃ কামরুল ইসলাম হৃদয়(২৩) ও মোঃ রাসেল ওরফে পিচ্চি রাসেল(৩৫)।

র‌্যাব -৭ জানায়, গত ১৫ আগস্ট ১৭ বছর বয়সী ভিকটিম তার নানীর বাড়ী কর্ণেলহাট সিডিএতে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে আসামী মোঃ কামরুল ইসলাম হৃদয়(২৩) অপহরণ করে। পরবর্তীতে আসামী কামরুল ইসলাম হৃদয় ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তাকে ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করে।

এর ধারাবাহিকতায় গত ৯ অক্টোবর ভোর সাড়ে ৫ টায় চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন বাস ষ্ট্যান্ড এলাকা হতে উক্ত অপহরণ ও ধর্ষণ মামলার একমাত্র আসামী কামরুল ইসলাম হৃদয়কে (২৩) গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে ভিকটিমকে অপহরণ করে ধর্ষণ করেছিল এবং আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিল।

অপর দিকে র‌্যাব-৭ চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকার ধর্ষণ, অস্ত্র ও অন্যান্য মামলার আসামী মোঃ রাসেল ওরফে পিচ্চি রাসেল(৩৫)’কে গ্রেফতার করে। গত ১৯ আগস্ট গার্মেন্টস এর চাকুরী শেষে বাসার যাওয়ার পথে মোঃ রাসেল এবং আরও ২ জন ভিকটিমকে জোরপূর্বক মাঠের কোনায় নিয়ে গিয়ে মারধর করে এবং ধর্ষণের চেষ্টা করে। পরবর্তীতে ভিকটিমের চিৎকার এবং কান্নাকাটিতে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে চট্টগ্রাম আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় গত ৯ অক্টোবর চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানাধীন শান্তি নগর এলাকা হতে উক্ত মামলার আসামী মোঃ রাসেল ওরফে পিচ্চি রাসেল(৩৫)কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। । প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে বর্ণিত মামলার ঘটনার সাথে সরাসরি জড়িত ছিল।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় অস্ত্র আইনে একটি মামলা পাওয়া যায়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ