37 C
আবহাওয়া
৪:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বাকলিয়ায় হৃদস্পন্দনের ফ্রি মাস্ক বিতরণ

বাকলিয়ায় হৃদস্পন্দনের ফ্রি মাস্ক বিতরণ

বাকলিয়ায় হৃদস্পন্দনের ফ্রি মাস্ক বিতরণ

চট্টগ্রাম- ১২সেপ্টেম্বর ২০২১ : তরুণ চিকিৎসক (ডেন্টিস্ট) ও মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘হৃদস্পন্দন’ এর উদ্যোগে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের পরিচ্ছন্ন সেবক ও গরীব দুঃস্থদের মাঝে গতকাল (৯ সেপ্টেম্বর) শনিবার সকালে ওয়ার্ড অফিস প্রাঙ্গণে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে। ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোহাম¥দ শহিদুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ফ্রি মাস্ক বিতরণ করেন।

মাস্ক বিতরণকােল কাউন্সিলর শহিদুল আলম বলেন, আপাত অর্থে কোভিডের সংক্রমণ কম মনে হচ্ছে। তবে জনগণের অসাবধনতা ও জনসমাগম এড়িয়ে চলা না গেলে যে কোন সময় করোনার সংক্রমন ঊর্ধ্বমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই প্রয়োজনীয় কাজে বের হলে মাস্ক পরিধানের বিকল্প নাই। তিনি সরকারি পর্যায়ে গণটিকা কার্যক্রম করোনার সংক্রমণ কমাতে সহায়তা করেছে মত দিয়ে এই কর্মসূচি আবারো গ্রহন করতে প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ অনুরোধ রাখেন।

শহিদ বলেন,বেশিরভাগ জনগোষ্ঠীকে টিকার আওতায় আনা ছাড়া কোভিড সংক্রমণ কমানোর বিকল্প কোন পথ আছে বলে মনে হয় না। তবে টিকা নিলেও স্বাস্থবিধি মানা লাগবে। এসময় ‘হৃদস্পন্দন’ ফাউন্ডার ডা.মিজানুর রহমানসহ শরীফুল ইসলাম, ইফফ্াত খানম রাইছা,আব্দুল মান্নান,ইনসান,নুসরাত,ফারহান,উর্মি, সাইম,আসিফ,ঝুমু উপস্থিত ছিলেন।

Loading


শিরোনাম বিএনএ