Bnanews24.com
Home » নারায়নগঞ্জে ঘরে মিলল দম্পতির মরদেহ
টপ নিউজ সব খবর

নারায়নগঞ্জে ঘরে মিলল দম্পতির মরদেহ

চিকিৎসকের মরদেহ উদ্ধার

বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বদ্ধ ঘর থেকে দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে পাইনাদী সিআইখোলা এলাকার শাহাদাত হোসেনের বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রবিউল ইসলাম (৩০) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা (৪০)।

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, ১ আগস্ট তারা আমার বাসায় ওঠে। আজ বিকেলে বাসার অন্য ভাড়াটিয়ারা ওই বাসা থেকে গন্ধ পেয়ে আমাকে জানায়। বিষয়টি আমি পুলিশকে জানাই।

পুলিশ ও ভবনের অন্যান্য ভাড়াটিয়ারা জানান, পুলিশ ভেতর থেকে বন্ধ থাকা ঘরের স্টিলের দরজা ভেঙে মেঝেতে এই দম্পতির মরদেহ দেখতে পান।

পিবিআইয়ের উপপরিদর্শক (এসআই) শাকিল হোসেন বলেন, ‘ঘরের মেঝেতে একটি তোশক বিছানো ছিল। নিহত নারীর মরদেহ তোশকের ওপরে এবং পুরুষের মরদেহ অর্ধেক তোষকে এবং অর্ধেক মেঝেতে পড়া ছিল। দু’জনেরই মরদেহ প্রায় অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। মেঝেতে শুকিয়ে যাওয়া রক্তও দেখা গেছে। অন্তত তিন-চারদিন পূর্বে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছি।’

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ‘ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।’

প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করলেও এই ঘটনার সাথে অন্য কোন ব্যাপার রয়েছে কিনা জানতে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে বলেও জানান মশিউর রহমান।

বিএনএনিউজ/এইচ.এম।