24 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » উইম্বলডনে স্কুল টি পার্টিতে বেপরোয়া গাড়ি : দুই শিশু কন্যার মৃত্যু

উইম্বলডনে স্কুল টি পার্টিতে বেপরোয়া গাড়ি : দুই শিশু কন্যার মৃত্যু

The Study Prep School in Wimbledon

বিএনএ, বিশ্ব ডেস্ক : দক্ষিণ-পশ্চিম লন্ডনের উইম্বলডনে বেপরোয়া গাড়ি ব্রেক ফেল করে স্কুল টি পার্টির অনুষ্ঠানে ঢুকে পড়লে দুই শিশু কন্যা নিহত ও একাধিকজন আহত হয়েছে।ঘটনার জন্য দায়ি ৪৬ বছর বয়সী নারী গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডেইলি মিরর জানায়, গত বৃহস্পতিবার সকালে দ্য স্টাডি প্রিপারেটরি স্কুলে বাচ্চাদের টি পার্টি চলছিল। এমন সময় একটি জিপ স্কুলে বিপদজনকভাবে ঢুকে পড়লে দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশুরা হল নুরিয়া সাজ্জাদ(৮) এবং সেলিনা লাউও(৮)।

তদন্তকারী পুলিশ কর্মকর্তারা জানান, তারা দুর্ঘটনাটিকে সন্ত্রাস-সম্পর্কিত হিসাবে বিবেচনা করছেন না। ঘটনার পর খবর পেয়ে পঁয়ত্রিশটি পুলিশবাহী গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়েছিল এবং অফিসাররা আহত বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে প্রেরণে সহায়তা করেছে।

স্কুলের একটি শিক্ষাবর্ষের শেষ মেয়াদের টি পার্টি চলছিল তখন জিপটি সীমানা প্রাচীর ভেঙ্গে স্কুল ভবনের সাথে সজোরে ধাক্কা খেয়ে বিধ্বস্ত হয়। এ সময় জিপের নিচে চাপা পড়ে ও ধাক্কায় এ সব হতাহতের ঘটনা ঘটেছে।

এদিকে লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে যে, তারা ১৫টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠিয়েছিল এবং ১৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে।

অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব থেকে প্রাইভেট গার্লস স্কুলটি মাত্র এক মাইল দূরে, যেটি বিশ্ব বিখ্যাত উইম্বলডন টেনিস টুর্নামেন্ট আয়োজন করছে।

বিএনএনিউজ২৪,জিএন

গুরুত্বপূর্ণ সব খবর নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

বাছাইকৃত খবর নিয়মিত পেতে আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হোন, অ্যাকটিভ থাকুন।

Loading


শিরোনাম বিএনএ