25 C
আবহাওয়া
৯:৩২ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের ওপর হামলা

রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের ওপর হামলা


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে টহল পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ আমর্ড পুলিশের ৪ সদস্য গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) ভোর ৪টার দিকে উখিয়া তাজনিমারখোলা ১৯নং ক্যাম্পে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ৮ আমর্ড পুলিশের সহকারি পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ।

অভিযান চালিয়ে এই ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি ১৯নং ক্যাম্পের মোহাম্মদ তাহেরের ছেলে মোহাম্মদ আরফাত। তিনি রোহিঙ্গা উগ্রবাদী সন্ত্রাসী গ্রুপ আরসার সদস্য।

সহকারি পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, রোহিঙ্গা ক্যাম্পে আরসার শীর্ষ সদস্যরা অবস্থান করছে তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে তারা পুলিশের ওপর হামলা করে। এ সময় আমাদের পুলিশের চার সদস্য গুরুতর আহত হন। পরে পুলিশের আরেকটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে এবং এই ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি এক নলা বন্দুক, এক রাউন্ড গুলি ও একটি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি আরসা সদস্য এবং হামলার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএ/ ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ