28 C
আবহাওয়া
২:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বুবলীর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন শকিব

বুবলীর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন শকিব

বুবলী

বিনোদন ডেস্ক: শাকিব খান-বুবলীর সর্ম্পকে টানাপোড়ন যাচ্ছে বেশ অনেক দিন আগে থেকেই। যদি বুবলী বরাবরই দাবি করছেন তার সঙ্গে শাকিব খানের সম্পর্ক ঠিকঠাক আছে। তবে এবার বিষয়টি খোলাসা করলেন চিত্রনায়ক শাকিব খান। তিনি বলে দিয়েছেন- বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ।

শাকিব খান গণমাধ্যমে বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

তাদের দূরত্ব পুরোনো তা উল্লেখ করে শাকিব খান বলেন, আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

বাস্তব জীবনে বুবলীর সঙ্গে শাকিব খানের আর কোনো সম্পর্ক নেই। তিনি বলেন, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

সন্তানের কারণে জন্মদিনে একই ফ্রেমে দেখা গিয়েছে বলে জানান শাকিব খান। এদিকে ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে বুবলীর অভিনয় করার কথা থাকলেও এতে অভিনয় করছেন কলকাতার ইধিকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ