উদয়ন ক্লাবের সভাপতি রহিম,সম্পাদক শাহীন

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ের সমাজসেবা ও যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক নিবন্ধিত, স্বনামধন্য সামাজিক উন্নয়নমূলক সংগঠন উদয়ন ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। শুক্রবার ( ৯ ডিসেম্বর) প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মাকসুদ আলম শাহীন।

আরো পড়ুন

এছাড়া ২০২৩ সালের গঠিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন, আশিষ কুমার দাশ, ও সাইফুল ইসলাম, সহ-সম্পাদক লুৎফর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রুমন, কোষাধ্যক্ষ মাহবুবুল আলম, প্রচার সম্পাদক তানভীর হোসেন, অফিস সম্পাদক মৃদুল কুমার দাশ, ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম তারেক, সাহিত্য সম্পাদক টিটু নাগ, সামাজিক সম্পাদক বাবু রাজীব কৃষ্ণ দে, সাংস্কৃৃতিক সম্পাদক মঞ্জুরুল কাদের মিরাজ, কার্যকরী সদস্য আনোয়ারুল আজিম মিল্টন, আব্দুল্লাহ আল মামুন, রিপন কুমার দাশ, রাশেদুল ইসলাম বাবলু।

প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভুঁইয়া ও সহকারী নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন এনসিসি ব্যাংক করেরহাট শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম রুবেল।

প্রধান নির্বাচন কমিশন বাহার উদ্দিন ভুঁইয়া বলেন, গত ৩ডিসেম্বর থেকে ৬ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হয় এবং মনোনয়নপত্র জমা দেয়া হয় ৬ডিসেম্বর বিকাল ৩টা পর্যন্ত। ৭ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ডিসেম্বর বিকাল ৩টা পর্যন্ত। এই সময় পর্যন্ত উপরোক্ত কোন পদে প্রতিদ্বন্দ্বী  না থাকায় আজ তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।

বিএনএ/ আশরাফ উদ্দিন , ওজি