24 C
আবহাওয়া
৯:৫৯ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ববি’র ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ববি’র ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ববি’র ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

বিএনএ, ববি: বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল শহরের অশ্বিনী কুমার টাউন হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভাগের ২০১৪-১৫, ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় এবং ২০২১-২২, ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান সুখেন গোস্বামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া।

ববি’র ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা
অনুষ্ঠানে শিক্ষার্থীদের একাংশ

অধ্যাপক বদরুজ্জামান ভূঁইয়া নবীন ও বিদায়ী শিক্ষার্থী উদ্দেশ্যে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থীদের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন সফলতার উদাহরণ দিয়ে শিক্ষার্থীদের পড়াশোনা ও গবেষণার মাধ্যমে নিজের ও দেশের স্বার্থে কাজ করতে উদ্বুদ্ধ করেন। এছাড়াও তিনি বিভাগকে এগিয়ে নিতে সকল প্রকার সহযোগীতার কথা বলেন।

আরও পড়ুন: বর্ণিল আয়োজনে নবীন বরণ করলো রাজশাহী বিশ্ববিদ্যালয়

উবাইদুর রহমান অমি ও ফারজানা আক্তার মৌ’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন সহযোগী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস, বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, সহযোগী অধ্যাপক ড. ধীমান কুমার রায়। এছাড়া আরও উপস্থিত ছিলেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রায় চারশতাধিক শিক্ষার্থী।

বিএনএনিউজ/ রবিউল ইসলাম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ