26 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - অক্টোবর ৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

বিএনএ, ময়মনসিংহ: যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এসময় পিটিয়ে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের ডান হাত ভেঙ্গে ফেলা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে সংবাদ সংগ্রহের কাজে যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরো চীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন মোটরসাইকেলযোগে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) যাচ্ছিলেন। পথে পাটগুদাম এলাকার রেল ক্রসিংয়ে রেলওয়ে নিউ কলোনি এলাকায় পৌছালে এক যুবক তাদের উপর হামলা চালায়। প্রথমে রেল লাইনের পাত দিয়ে হোসাইন শাহীদের মাথায় আঘাত করে। পরে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন উপর চড়াও হয়। এসময় ক্যামেরা ভেঙ্গে ফেলার চেষ্টা করে। একপর্যায়ে দেলোয়ার হোসেনের কানে ও হাতে কামড় দেয় ও পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে ফেলে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিউ কলোনি এলাকা থেকে ঐ বখাটে যুবককে আটক করে। তার নাম আলিফ ইমরান। তার বাবার নাম শফিকুল ইসলাম।

এ ঘটনায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, বিভাগীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সালেহ মুসা, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি রাকিবুল হাসান রুবেল, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নুরুজ্জামানসহ বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ এ ঘটনার নিন্দা জানান এবং দোষীর শাস্তি দাবি করেন।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম খান জানান, হামলাকারিকে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএনএনিউজ/ হামিমুর রহমান হামিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ