34 C
আবহাওয়া
১:২৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রামপুরা ফ্লাইওভারের নিচ থেকে তরুণীর মরদেহ উদ্ধার

রামপুরা ফ্লাইওভারের নিচ থেকে তরুণীর মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর রামপুরা এলাকার ফ্লাইওভারের নিচ থেকে সাহিদা ইসলাম মিম (২১) নামে এক তরুণীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এরআগে রোববার রাতে ওই এলাকা থেকে তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. আমেনা খানম জানান, রাত ৩টার দিকে মৌচাক-রামপুরা প্রধান সড়কের ফ্লাইওভারের নিচ থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মা আজিমুন ইসলাম জানান, আমার মেয়ে এখন আর পড়াশোনা করে না। গান শেখে এবং অনুষ্ঠানে ড্যান্সার হিসেবে কাজ করতো । রাত ৮টার দিকে ফোন করে তার বন্ধু কফি খাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে আমার মেয়েকে ফোন দিয়ে আর পাইনি।

তিনি জানান, রাতে পুলিশ ফোন দিয়ে বলে আপনি একটু থানায় আসেন। থানায় আমার মেয়ের মরদেহ শনাক্ত করি। মেয়েকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। কি কারণে হত্যা করা হয়েছে তা আমি সঠিক ভাবে বলতে পারছি না। ১০ নম্বর বাগিচারটেক পশ্চিম রামপুরা এলাকায় থাকি।

বিএনএ নিউজ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ