24 C
আবহাওয়া
৩:০২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আরিয়ানকে গ্রেফতার করা সমীরের স্ত্রী এক বলিউড অভিনেত্রী!

আরিয়ানকে গ্রেফতার করা সমীরের স্ত্রী এক বলিউড অভিনেত্রী!

আরিয়ানকে গ্রেফতার করা সমীরের স্ত্রী এক বলিউড অভিনেত্রী!

বিএনএ,ঢাকা: সমীর বানখেড়ে। বলিউডের অন্ধকার দিকগুলো প্রকাশ করার কাজ নিষ্ঠার সঙ্গে পালন করছেন। মাদক থেকে শুরু করে কর ফাঁকি সব জায়গায় হাজির তিনি।

বানখেড়ের কাছে খবর ছিল, মুম্বাইয়ের মাঝসমুদ্রের একটি প্রমোদতরির হাই-প্রোফাইল পার্টিতে থাকতে পারেন বলিউডের কোনো এক তারকার ছেলে ও তাঁর বন্ধুরা। ছদ্মবেশে দলবল নিয়ে নিজেই সেখানে হাজির ।তার পরই হাতেনাতে ধরে ফেলেন শাহরুখপুত্র আরিয়ান-সহ আরও অনেককে।

এই এনসিবি অফিসারের আবার সরাসরি বলিউড যোগ রয়েছে। তাঁর স্ত্রী একজন অভিনেত্রী। বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি।সমীর বিয়ে করেছেন অজয় দেবগণ অভিনীত ‘গঙ্গাজল’ ছবির শিল্পী ক্রান্তি রেডকরকে। ক্রান্তি মারাঠি চলচ্চিত্র জগতে এক জন জনপ্রিয় অভিনেতা।

২০১৭ সালে বিয়ে হয় তাঁদের। মুম্বাইয়ে থাকেন দু’জনে। একাধিক মারাঠি ছবিতে অভিনয় করেছেন ক্রান্তি। পাশাপাশি টিভি ধারাবাহিক এবং থিয়েটারেও কাজ করছেন।

উল্লেখ্য,গত শনিবার রাতে মুম্বাই উপকূলে বিলাসবহুল ক্রুজ জাহাজে নাচের পার্টিতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর সদস্যরা বিশেষ যাত্রী হিসেবে অংশ নেন। তারা জাহাজের পার্টিতে অংশ নেয়া অনেক তরুণ-তরুণীকে মাদক সেবন করতে দেখেন। এরপর মাদক সেবনের অভিযোগে শাহরুখের পুত্রসহ সাতজনকে আটক করা হয়। তারা কোকেন, হাসিস ও এমডি নামের মাদক গ্রহণ করেছেন বলে অভিযোগ করে এনসিবি। এর ভিত্তিতে ওই আটজনকে গ্রেফতার করে এনসিবি।
বিএনএ/ওজি

 

Loading


শিরোনাম বিএনএ