Bnanews24.com
Home » মাদকবিরোধী অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৩
চট্টগ্রাম সব খবর

মাদকবিরোধী অভিযানে রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৩

গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪ হাজার ২৪০ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা ও এক বাঙালিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের কর্ণফুলী ও বাকলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

দুইজন রোহিঙ্গা হলেন- কক্সাবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মো. শফি আলম ও মো. কাউছার ইউনুস। অন্যজন মো. কামাল হোসেন।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (মিডিয়া) সোমেন মন্ডল বলেন, চট্টগ্রামের শাহ আমানত সেতুর টোল প্লাজায় এলাকায় মারছা ট্রান্সপোর্টের যাত্রীবাহী বাসে তল্লাশি করে মো. কামাল হোসেন নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা। এ ঘটনায় কর্ণফুলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বাকলিয়া এলাকায় শ্যামলী এনআর ট্রাভেলসের যাত্রীবাহী বাসের ভেতরে তল্লাশি চালিয়ে মো. শফি আলম নামের এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৯১০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ২ লাখ ৯৭ হাজার টাকা।

বিএনএ/এমএফ