24 C
আবহাওয়া
৪:২০ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে গাছে প্রাইভেট কারের ধাক্কা, নারী চিকিৎসক নিহত

বরিশালে গাছে প্রাইভেট কারের ধাক্কা, নারী চিকিৎসক নিহত


বিএনএ, বরিশাল: বরিশালের গৌরনদীতে নিয়ন্ত্রণ হারানো প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা লাগায় এক ইন্টার্ন নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন গাড়িটির চালক।

বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ডা. ইকরা বিনতে হাফিজ (২৮) রাজধানীর উত্তরা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক। তার স্বামী সফটওয়্যার প্রকৌশলী শাখাওয়াত হোসেন মাহী। আহত চালক নাহিদ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গৌরনদী মহাসড়ক থানার এসআই তমাল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিল প্রাইভেটকারটি। গৌরনদীর নিকটকস্থল এলাকা এসে নিয়ন্ত্রণে হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে করে গুরুত্বর আহত হন চালক নাহিদ ও যাত্রী চিকিৎসক। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের স্বামী মাহির সঙ্গে কথা হয়েছে। তাদের খবর দেওয়া হয়েছে। তারা গৌরনদীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। তারা না এলে বিস্তারিত কিছু বলা যাবে না।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারের চালকের অংশ দুমরে-মুচরে গেছে। কেটে আধা ঘণ্টার চেষ্টায় তাকে বের করা হয়েছে। তবে এর আগেই ওই নারী চিকিৎসককে বের করা হয়। তাকে হাসপাতালে নেওয়ার পর পরই তিনি মারা যান। কারের চালক নাহিদকে বের করার পর জ্ঞান হারিয়ে ফেলেছে। তাই কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি।

উত্তরা উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. শেখ ফিরোজ কবির বলেন, গত রাতে হাসপাতালে ডিউটি শেষে সকালে বরিশালের উদ্দেশ্যে রওনা দিয়েছে ডা. ইকরা বিনতে হাফিজ। পথে দুর্ঘটনার শিকার হয়ে তিনি নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তারা রওনা হয়েছে। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে।

বিএনএ/কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ