38 C
আবহাওয়া
৬:৫৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় ভুয়া ২ ডাক্তারসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

সাতকানিয়ায় ভুয়া ২ ডাক্তারসহ ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

সাতকানিয়ায় ভুয়া ডাক্তারসহ ৭ জনকে জরিমানা

বিএনএ, সাতকানিয়া: চট্টগ্রামের সাতকানিয়ায় ভুয়া ডাক্তারসহ ৭ জনকে ৯৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার(৯জুলাই২০২৩) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দীকি।

অভিযানে ভুয়া পদবী ব্যবহার করে চিকিৎসা দেয়ায় বিধান ধর নামে একজনকে ৩০ হাজার টাকা, একই অপরাধে ডেইজী রানী নামে একজনকে ২০ হাজার ও শাহ মজিদিয়া ডেন্টাল কেয়ার নামে আরেক প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া লাইসেন্স না থাকায় সাজেদা প্যাথলজিকে ১ হাজার , লাইসেন্সের শর্ত পালন না করায় মের্সার্স কবির মেডিকোকে ৫ হাজার, মেয়াদোত্তীর্ণ লাইসেন্স ও অব্যবস্থাপনার জন্য কেরানীহাট ফুড সেন্টারকে ২০ হাজার টাকা ও লাইসেন্স না থাকায় ইনশাল্লাহ হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি অবৈধ অনলাইন পত্রিকার অফিসে যান তিনি। তবে বন্ধ থাকায় নজরদারির অজুহাতে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দীকি বলেন, ডাক্তারের ভুয়া পদবী ব্যবহার, লাইন্সেন্স ছাড়া প্রতিষ্ঠান পরিচালনাসহ বেশকিছু অপরাধে ৭ জনকে ৯৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অনিবন্ধিত গণমাধ্যম বন্ধে কয়েকটি প্রতিষ্ঠানে নজরদারি করা হয়। তবে সেগুলো বন্ধ পাওয়া যায়।

বিএনএনিউজ২৪, এসএমএনকে, এসজিএন/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ