30 C
আবহাওয়া
২:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে আধিপত্য বিস্তার, আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে প্রতিপক্ষ গ্রুপ

রাজধানীতে আধিপত্য বিস্তার, আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে প্রতিপক্ষ গ্রুপ

রাজধানীতে আধিপত্য বিস্তার, আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে প্রতিপক্ষ গ্রুপ

বিএনএ,ঢাকা : রাজধানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আসিফ আলী (৩৮) নামে আওয়ামী লীগের উপ কমিটির এক নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছেন প্রতিপক্ষ গ্রুপ। বুধবার ( ৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে মিরপুর এক নাম্বর এলাকায় এ ঘটনা ঘটে। আসিফ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত আসিফ জানান, রাত নয়টার দিকে প্রতিদিনের ন্যায় মিরপুর ১৪ আসনের এমপি আগা খাঁন মিন্টুর জনসংযোগ অফিসে যায়। এসময় হঠাৎ করেই ভেতর থেকে একদল সন্ত্রাসী (যারা এলাকায় কিশোর গ্যাং হিসাবে পরিচিত) সিফাত, লেলিন, মারুফ, ফয়সাল, আকিব আওয়াল আলমগীর হোসেন খোকন অতর্কিতে হামলা চালায় এবং তারা ওই অফিসের ভেতর থেকে আমাকে টেনে হেচড়েঁ বাইরে রাস্তায় ফেলে এলোপাতারি মারধর করে এবং ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে।

পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে একটি হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। তিনি দাবি করেন, সাবেক মিরপুর থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বর্তমান আওয়ামী লীগের উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য।

তিনি আরও জানান, হামলাকারীরা সবাই এমপি আগা খাঁন মিন্টুর ভাগ্নে কবির চৌধুরী মুকুলের কর্মী সমর্থক এবং তার নেতৃত্বেই এই ঘটনা হয়েছে। কারণ এমপির নাম ভাঙ্গিয়ে এই মুকুল মিরপুর ১৪ আসন এলাকায় চাঁদাবাজি, জমিদখল, অবৈধ ভাবে ড্রেজারদিয়ে বালু উত্তলনসহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে জানান ভূক্তভোগী। তার প্রতিবাদ করার কারনে তার সন্ত্রাসীবাহিনীদের দিয়ে আমার উপর হামলা করে। পরে আহত অবস্হায় আমাকে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা জন্য নিয়ে আসলে শুধু মাথাতেই ১০ টি সেলাই দেন চিকিৎসকরা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “কবীর চৌধুরী মুকুলকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা করা জন্য অভিযোগ করেছি। দারুসসালাম থানার পুলিশ এখনো মামলা নেয়নি। তারা তদন্ত করে মামলা নিবে বলে জানান।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ