26 C
আবহাওয়া
৯:১৮ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে চোরাই মোবাইলসহ দুই রোহিঙ্গা আটক

টেকনাফে চোরাই মোবাইলসহ দুই রোহিঙ্গা আটক


বিএনএ,কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে চোরাই মোবাইলসহ দুই রোহিঙ্গা অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(৮ মে) রাতে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া ক্যাম্প এলাকার বাসিন্দা মো. রশিদের ছেলে আমান উল্লাহ (২৩) এবং একই ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা মো. ইসলামের ছেলে মো. শফি (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম। তিনি জানান , সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অপহরণকারী আমান উল্লাহকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপহরণের শিকার ফয়সালের ব্যবহৃত মোবাইল মো. শফির কাছ থেকে জব্দ করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। অপহরণের মূল উদ্দেশ্য উদঘাটনসহ জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ভোররাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ফুলেল ডেইল এলাকার সাবেক ইউপি সদস্য বাবুলের ছেলে ফয়সালকে অপহরণ করা হয়। তাকে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যায়। পরবর্তীতে তিনি উদ্ধার হন এবং টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়।
বিএনএ/শাহীন,ওজি

Loading


শিরোনাম বিএনএ