39 C
আবহাওয়া
৪:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ৩

গ্রেপ্তার-১

বিএনএ,চট্টগ্রাম: পুলিশ পরিচয়ে আবাসিক ভবনে ঢুকে মালিককে মারধর করে টাকা আদায়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা পুলিশ। শনিবার (৮ মে) রাত সাড়ে ৮টার দিকে কল্পলোক আবাসকি এলাকার ৩ নম্বর রোডের একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (৯ মে) বিষয়টি জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন।

গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়া থানার কাঞ্চনা গ্রামের আবদুল করিমের ছেলে মো. রিয়াদ করিম (৩১), রাউজান উপজেলার নোয়াপাড়ার মো.সোলাইমানের ছেরে মো. ওসমান (২৮) ও বাকলিয়া থানার তুলাতলী এলাকার মৃত আবু তাহেরের ছেলে মো. রায়হান (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৮টায় বাকলিয়া এলাকার একটি বাসায় তিন ব্যক্তি প্রবেশ করে নিজেদের পুলিশ পরিচয় দেয়। বাসায় অনৈতিক কর্মকাণ্ড চলছে অভিযোগে বাড়ির মালিকের কাছ থেকে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। না হলে বিভিন্ন মামলায় জড়ানোর হুমকি দেয়। টাকা দিতে অস্বীকার করলে বাড়িওয়ালা মো. লিটনকে মারধর করে। একপর্যায়ে জোরপূর্বক তার আত্মীয়ের কাছ থেকে বিকাশে ৫ হাজার টাকা চাঁদা নেয়। খবর পেয়ে বাকলিয়া থানা পুলিশ গিয়ে তিন যুবককে গ্রেপ্তার করে।

ওসি রুহুল আমীন বলেন, ‘গতকাল (শনিবার) রাত সাড়ে ৮টার দিকে তিনজন মো. লিটনের মালিকানাধীন ভবনে প্রবেশ করে। তারা নিজেদের পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। ওই ভবনের বিভিন্ন বাসায় অনৈতিক কর্মকাণ্ড চলছে দাবি করে ৩০ হাজার টাকা দিতে বলে। অন্যথায় তল্লাশি করে মামলা করা হবে বলে জানায়। টাকা না দেওয়ার লিটনকে মারধর করে। এরপর লিটন একজনের বিকাশ নম্বরে ৫ হাজার টাকা দেন। পরে তিনি কৌশলে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে আমরা গিয়ে ওই এলাকার আরেকটি বাসায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করি।’

গ্রেপ্তার তিনজন ইয়াবা আসক্ত বলেও জানান ওসি।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ