34 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় হামলার শিকার বৃদ্ধ, মামলা নেয়নি ওসি!

আনোয়ারায় হামলার শিকার বৃদ্ধ, মামলা নেয়নি ওসি!


বিএনএ, ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারায় দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে মোহাম্মদ ইদ্রিস (৫৫) এক নামে এক বৃদ্ধের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ঝিওরী গ্রামে এই হামলার ঘটনা ঘটে। বাবাকে রক্ষা করতে এসে মারধরের শিকার হন তার ছেলে আশরাফুল ইসলাম মুন্না (২৫)।

ইদ্রিস (৫৫) ঝিওরী গ্রামের মৃত মোঃ ছিদ্দিক আহম্মেদের ছেলে।পেশায় একজন ইলেকট্রিশিয়ান। গুরুতর আহত মোহাম্মদ ইদ্রিসকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবা দেয়।

এ ঘটনায় আহত ইদ্রিস হামলাকারিদের বিরুদ্ধে মামলা রুজু করতে দুই দফায় থানায় গেলও মামলা নেননি আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ। শুধু তাই নয়,আহত ইদ্রিসকে স্ব-পরিবারে অন্যত্র আত্মগোপনে থাকার পরামর্শ দেন ওসি।

থানার ওসির কাছ থেকে সহযোগীতা না পেয়ে হামলার শিকার মোহাম্মদ ইদ্রিস মঙ্গলবার (৯ এপ্রিল) চট্টগ্রামের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হারুন বাদির দায়ের করার নির্দেশ দেন।

অভিযুক্তরা হলেন, স্থানীয় মোঃ হাসান শরীফ (৪৫), জমির হোসেন (২৫), আবু ছৈয়দ (৫৬), আশরাফ উদ্দীন (২০)। এ ছাড়া আরও ৪/৫ জন অজ্ঞাত আসামি রয়েছে। আসামিরা সবাই বারখাইন ইউনিয়নের ঝিওরী গ্রামের বাসিন্দা

অভিযোগে জানা যায়, সোমবার বিকালে বসত ভিটা নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। ইদ্রিস তাদের ঝগড়া থামাতে চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা ইট ও গাছ দিয়ে হামলা করে। এতে তার মাথা জখমসহ শরীরে বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম হয়। বাবাকে রক্ষা করতে ছেলে মুন্না এগিয়ে এলে তাকেও মারধর করে আসামিরা। এতে তার বাম চোখের নীচে মারাত্মক কাটা জখম হয়, এই সময় জমির হোসেন নামে এক আসামি তার কাছ থেকে ২৩ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

প্রসঙ্গত, উল্লেখিত আসামিরা এর আগে তসলিমা আকতার (২০) ইসমু আক্তার (১৮) শিমু আকতার (১০)কে বেদম মারধর ও শ্লীলতাহানি মূলক আচরণ করে। এসময় তাদের ঘরের আলমিরা ভেঙ্গে প্রত্যাশা নামে একটি প্রতিষ্ঠান থেকে ঋণের দুই লাখ টাকা,এক ভরি সোনা ছিনিয়ে নেয়। এই ঘটনায় থানা মামলা করতে গেলে্ আনোয়ারা থানার এস আই মো: রফিকুল ইসলামকে বিষয়টি তদন্ত করার দায়িত্ব দেন। ঘটনাস্থলে এসে সত্যতা পায় পুলিশ। পরদিন মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১০ টায় তাদের মামলা করার জন্য থানায় যেতে বলে। মঙ্গলবার যোগাযোগ করা হলে রহস্যজনকভাবে ভোক্তভোগীদের আদালতে গিয়ে মামলা করতে বলেন এস আই মো: রফিকুল ইসলাম।

বিএনএনিউজ২৪ডটকম

Loading


শিরোনাম বিএনএ