38 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রফিকুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে প্রতিবেদন ৩০ মে

রফিকুল ইসলামসহ ৫ জনের বিরুদ্ধে প্রতিবেদন ৩০ মে

'কথিত শিশুবক্তা' রফিকুল ফের তিন দিনের রিমান্ডে

বিএনএ, ঢাকা : মতিঝিল থানায় মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ ৫ জনের বিরুদ্ধে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন‌্য ৩০ মে তারিখ ধার্য করেছেন আদালত।

শুক্রবার (৯ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম‌্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া মতিঝিল থানা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করার এই আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) আদনান শান্ত নামের এক ব্যক্তি মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ ৫ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মতিঝিল থানায় মামলাটি দায়ের করেন।

এজাহারে বলা হয়, ইউটিউব ও বিভিন্ন সামাজিক মাধ্যমে মাওলানা রফিকুল ইসলাম মাদানী দেশ ও রাষ্ট্রের বিরুদ্ধে বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য ছড়াচ্ছেন। তার এসব বক্তব্য দেশের সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। বিভ্রান্ত হয়ে তারা দেশের সম্পত্তির ক্ষতি করছে।

উল্লেখ্য,গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলাম মাদানীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।তার বিরুদ্ধে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।তিনি বর্তমানে কারাগারে আছেন।

বিএনএ নিউজ/ শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ