24 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » এবার নারায়নগঞ্জের সব থানায় মেশিনগান পাহারা

এবার নারায়নগঞ্জের সব থানায় মেশিনগান পাহারা

এবার নারায়নগঞ্জের সব থানায় মেশিনগান পাহাড়া

বিএনএ নারায়নগঞ্জ:নারায়ণগঞ্জের সব থানায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। জেলা পুলিশের সাতটি থানা, তদন্তকেন্দ্র ও ফাঁড়িগুলোতে স্থাপন করা হয়েছে ভা‌রী অ‌স্ত্রস‌জ্জিত চৌকি। থানার ছাদে ও সামনের ফাঁকা স্থানে চারদিকে বালির বস্তা দিয়ে বাংকারের মতো করে এসব চৌকি স্থাপন করা হয়। যার ভেতরে মেশিনগানসহ দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্য।বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের থানাগুলোয় এই এলএমজি স্থাপনের চিত্র দেখা যায়।

বিভিন্ন থানা থেকে জানানো হয়, পুলিশের সাতটি থানার সঙ্গে সংশ্লিষ্ট ফাঁড়ি,তদন্ত কেন্দ্র এবং পুলিশের স্থাপনাগুলোতে বাড়তি নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। এর অংশ হিসেবে গুরুত্ব অনুযায়ী থানা, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রে স্থাপন করা হয়েছে এলএমজি পোস্ট এবং সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা । পাশাপাশি পুলিশ সদস্যের সংখ্যাও বাড়ানো হয়েছে। এসব চৌকিতে দায়িত্ব পালন করছে পুলিশ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, ‘পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশনায় জেলার বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে জেলা পুলিশের আওতাধীন সব থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও স্থাপনাগুলোতে এলএমজি পোস্ট স্থাপন করা হয়েছে।

এরআগে সিলেটেও নিরাপত্তা জোরদারে এলএমজি স্থাপন করা হয়। সিলেট মহানগরী ও জেলার থানাগুলোয় লাইট মেশিনগান (এলএমজি) বসানোর পাশাপাশি সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিলেটের কর্মকর্তারা বলছেন, পাশাপাশি অনাকাঙ্ক্ষিত ঘটনা বা হামলার আশঙ্কায় প্রতিটি থানায় নিরাপত্তা চৌকি বসানোর পাশাপাশি ৩০ থেকে ৫০ জন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানান তারা।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ