35 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

টাঙ্গাইলে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

টাঙ্গাইলে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইলে ট্রাকচাপায় ইউনুস আলী নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার (৯ মার্চ) দুপুরে দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউনুস আলী উপ-পরিদর্শক (এসআই) হিসাবে কেরানীগঞ্জ থানায় কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার বাগুটিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

জানা যায়, ইউনুস আলী কেরানীগঞ্জ থানায় এসআই হিসেবে কর্মরত থাকার আগে তিন বছর টাঙ্গাইল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে টাঙ্গাইল মডেল থানার পাশেই তার পরিবার আগের বাসায় বসবাস করত। গত কয়েক দিন পূর্বে তিনি ছুটিতে আসেন। শনিবার দুপুরে তিনি কর্মস্থলে মোটসাইকেল করে টাঙ্গাইল থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথে তিনি ঢাকা-টাঙ্গাইল মহসড়কের বাসাইল উপজেলার গুল্লা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমীন বলেন, ঘাতক ট্রাকটি চিহ্নিত করে চালককে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। নিহতের মরদেহ উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ