38 C
আবহাওয়া
৪:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত শাহীন আলম

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত শাহীন আলম

শাহীন

বিনোদন ডেস্ক: রাজধানীর বনানী কবরস্থানেই দাফন করা হলো চিত্রনায়ক শাহীন আলমকে। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টায় তার দাফন সম্পন্ন হয়। এ সময় শাহীন আলমের পরিবাবের সদস্যরা উপস্থিত ছিলেন। বাদ ফজর নিকেতন মসজিদে তার জানাজা হয়। সেখানে চিত্রনায়ক ওমর সানি ব্যতিত চলচ্চিত্র সংশ্লিষ্ট কাউকে দেখা যায়নি। এর আগে সোমবার (৮ মার্চ) রাত ১০টার দিকে শাহীন আলম ইন্তেকাল করেন।

কিডনিজনিত জটিলতা গুরুতর হলে গত সপ্তাহে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ৬ মার্চ থেকে লাইফ সাপোর্টে ছিলেন শাহীন আলম।

মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয়ের শুরু করেন শাহীন আলম। ১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান। তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘মায়ের কান্না’, যেটি ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল।

তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ