29 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বোমাসহ নরসিংদীতে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

বোমাসহ নরসিংদীতে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

বোমাসহ নরসিংদীতে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

বিএনএ ডেস্ক: নরসিংদী সদর উপজেলা আলোকবালী ইউনিয়ন থেকে হাত বোমা, গান পাউডার ও বোমা বানানোর সরঞ্জামসহ এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক ইমান হাসান আলোকবালী ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে আলোকবালী ইউনিয়নের কাজিরকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।

আবুল কাশেম ভূঁইয়া জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ৩টি বোমা, গান পাউডার ও বোমা বানানোর সরঞ্জামসহ ইমাম হাসানকে আটক করা হয়। তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলার প্রস্তুতি চলছে।’

ওসি জানান, আলেকবালী ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ৩ জন নিহতের ঘটনায় হত্যা মামলার আসামি ইমাম হাসান। তার বিরুদ্ধে লুটপাট, মারধর ও চাঁদাবাজির অভিযোগে আরও ২টি মামলা রয়েছে। এর আগেও তাকে একাধিকার বিভিন্ন মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি এই ২টি মামলায় জামিনে রয়েছেন।

তবে আলোকবালী ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুল্লাহ ঘটনা অস্বীকার করে বলেন, ‘প্রতিপক্ষের লোকজন তার পরিত্যক্ত বাসায় ককটেল ও সংশ্লিষ্ট সরঞ্জামাদি রেখে ইমান হাসান ফাঁসিয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ