29 C
আবহাওয়া
৫:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ওসির বিরুদ্ধে তাবিথের মামলার আবেদন খারিজ

ওসির বিরুদ্ধে তাবিথের মামলার আবেদন খারিজ

তাবিথ

আদালত প্রতিবেদক: হযোগিতা না করায় হেফাজত আইনে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়ার বিরুদ্ধে বিএনপি নেতা তাবিথ আউয়ালের করা মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত। মামলায় মারধরের অভিযোগে আওয়ামী লীগের ১৫ জনকে আসামি করা হয়।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালত এ আদেশ দেন।

এর আগে গতকাল সোমবার (৭ নভেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আছাদুজ্জামানের আদালতে মামলার আবেদন করেছিলেন তাবিথ আউয়াল। নির্যাতন এবং হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে করা মামলার আবেদনে অভিযোগটির বিচারবিভাগীয় তদন্ত চাওয়া হয়েছে। পাশাপাশি আসামিদের শাস্তি প্রদান এবং সাক্ষীদের ক্ষতিপূরণের আবেদনও জানানো হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মঙ্গলবার (৮ নভেম্বর) আদেশ দেবেন বলে জানান।

ওসি নূরে আজম ছাড়া যাদের আসামি করা হয়েছে তারা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতা।

তারা হলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি কাদের খান, বনানী থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, আওয়ামী লীগের সহসভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান, ২নং ওয়ার্ডের কাউন্সিলর নাছির, শ্রমিক লীগের বাবু, যুবলীগের শ্যামল, দোলন, রনি, ববি, সাগর, মামুন, মারুফ ও শফিক।

গত ১৭ সেপ্টেম্বর রাজধানীর বনানীতে হামলায় বিএনপির নির্বাহী কমিটি সদস্য তাবিথ আউয়াল গুরুতর আহত হন। পরে তাকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ