১০ কোটি টাকার আইস মাদক উদ্ধার:রোহিঙ্গাসহ গ্রেপ্তার ২

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ কোটি টাকার দুই কেজি ক্রিস্টাল আইস মাদকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে একজন রোহিঙ্গা।  কেওচিয়ার তেমুহনী এলাকার একটি ফিলিং স্টেশনের সামনে থেকে শুক্রবার (৮ অক্টোবর) এসব মাদক উদ্ধার করা হয়। চট্টগ্রামে ইতিহাসে এটিই সর্বোচ্চ পরিমাণ ক্রিস্টাল মেথ আইস উদ্ধারের ঘটনা।

আরো পড়ুন

মোসলেম উদ্দিন এমপির জানাজা কখন কোথায়

তুরস্কে ভূমিকম্পে নিহত ১০,বাড়ছে মৃতের সংখ্যা

বেলজিয়ামের রাণী আজ ঢাকা আসছেন

পুলিশ জানায়, মাদক পরিবহণে ব্যবহৃত একটি মিনি ট্রাকও তাদের কাছ থেকে আটক করা হয়।  আটককৃতরা হচ্ছে একজন ট্রাক চালক ফয়সাল আহমদ, অপরজন ট্রাকের হেলপার জাহেদ আলম। গ্রেফতারকৃত জাহেদ রোহিঙ্গা নাগরিক বলে জানিয়েছে পুলিশ।

সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু বলেন, ‘শতভাগ অ্যামফিটামিন যুক্ত এই মাদক ইয়াবার চেয়ে অনেক বেশি ক্ষতিকর। টেকনাফ থেকে এসব ক্রিস্টাল মেথ আইস একজন রোহিঙ্গা নাগরিকসহ দুই জন মিলে ঢাকায় নিয়ে যাচ্ছিল বিক্রির লক্ষ্যে। অভিযান চালিয়ে সাতকানিয়ায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কেওচিয়ার তেমুহনী এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘মিনি ট্রাকের এয়ারকুলারের ভেতর ১০ কোটি টাকার এই ভয়ংকর মাদক লুকানো ছিল।  চট্টগ্রামে ক্রিস্টাল মেথ আইসের এটিই সবচেয়ে বড় চালান।

বিএনএ/ ওজি