23 C
আবহাওয়া
৯:২১ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » শতাধিকেরও বেশি পর্যটক আটকা সাজেকে

শতাধিকেরও বেশি পর্যটক আটকা সাজেকে

শতাধিকেরও বেশি পর্যটক আটকা সাজেকে

বিএনএ, রাঙামাটি: টানা অতি বৃষ্টির কারণে পাহাড় থেকে নেমে আসা ঢলে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা এবং রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন স্থান প্লাবিত হয়েছে। এতে সাজেকে বেড়াতে যাওয়া শতাধিকের বেশি পর্যটক আটকে পড়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীঘিনালা-সাজেক সড়কের কবাখালি সড়ক, বাঘাইহাট বাজার সড়ক এবং মাচালং বাজার সড়ক ডুবে যাওয়ায় মঙ্গলবার (৮ আগস্ট) দুপুর থেকে সাজেকের সাথে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। এতে করে সাজেকের পর্যটকবাহী গাড়ি আটকে পড়ে।

আরও জানা যায়, সাজেকে ২০টি মোটর সাইকেল, ২০টি চাঁদের গাড়ি (জীপ), ৪টি মাহিন্দ্রা গাড়ি আটকে রয়েছে।

সাজেকের সানচিটা রিসোর্টের স্বত্বাধিকারী বশির আহাম্মদ রাজু বলেন, টানা বর্ষণ শুরু হওয়ার পর থেকেই পর্যটক কমতে থাকে। তবে গত দুইদিন যাবত রিসোর্ট বুকিং সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।

তিনি আরও বলেন, বন্যা পরিস্থিতি বুঝতে পেরে মঙ্গলবার সকালে অধিকাংশ পর্যটক সাজেক থেকে ফিরেছেন, ফেরার অপেক্ষারত প্রায় শতাধিক পর্যটক সাজেকে আটকা পরেছেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, আমি জানতে পেরেছি সাজেকে ২০টি মোটর সাইকেল, ২০টি চাঁদের গাড়ি (জীপ), ৪টি মাহিন্দ্রা গাড়ি আটকে পড়েছে। দীঘিনালা, বাঘাইহাট ও মাচালং এলাকা প্লাবিত হওয়ায় তারা আটকে পরে।

তিনি আরও বলেন, আমি সার্বিক খোঁজ খবর নিচ্ছি। রিসোর্ট মালিকদের বলে দেওয়া হয়েছে আটকে পড়া পর্যটকদের সার্বিক সহযোগিতা করার জন্য। যাদের অগ্রিম বুকিং রয়েছে তা ফেরত দেওয়ার জন্য।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ