27 C
আবহাওয়া
৮:৪৯ অপরাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় শিক্ষার মানোন্নয়নে ওয়ার্কশপ সম্পন্ন

সাতকানিয়ায় শিক্ষার মানোন্নয়নে ওয়ার্কশপ সম্পন্ন

সাতকানিয়ায় শিক্ষার মানোন্নয়নে ওয়ার্কশপ সম্পন্ন

চট্টগ্রাম চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা অডিটরিয়ামে পারফরমেনস্ বেজড গ্র্যান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন স্কিম ও সেকেন্ডারী এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা এর আওতায় উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এবং মাদ্রাসা প্রধান ও পরিচালনা কমিটির সভাপতির সমন্বয়ে এক ওয়ার্কশপ বৃহস্পতিবার( ৮ জুন) অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি ওয়ার্কশপে সভাপতিত্ব করেন, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ -জোহরা।

প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এম.এ. মোতালেব সি,আই পি,। মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম উদ্দিনের তত্বাবধানে ও মির্জাখিল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রোগ্রামে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনজুমান আরা বেগম, রিসোর্স পারসন ছিলেন, চন্দনাইশ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা।

বক্তব্য রাখেন,সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজুন-নবী খোকন, বাজালিয়া হেদায়তুল ইসলাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: নুরুল আলম, সাতকানিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো: ইলিয়াছ, ছদাহা কে.কে মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ ইছহাক, ওয়ার্কশপে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও পরিচালনা কমিটির সভাপতিগন অংশ নেন।

এ সময় থানা আ.লীগের যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ লিটন, পৌর আ.লীগের সভাপতি আবদুল গফুর লালূ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম শেষে দেশ ও জাতির কল্যানে মুনাজাত পরিচালনা করেন, অধ্যক্ষ মাও: মুহাম্মদ নুরুল আলম।

বিএনএ,মোজাহের কাদের,জিএন

Loading


শিরোনাম বিএনএ