29 C
আবহাওয়া
৫:২৪ অপরাহ্ণ - অক্টোবর ৩, ২০২৩
Bnanews24.com
Home » তেলাপোকার স্প্রেতে দুই শিশুর মৃত্যু: এমডি-চেয়ারম্যান গ্রেপ্তার

তেলাপোকার স্প্রেতে দুই শিশুর মৃত্যু: এমডি-চেয়ারম্যান গ্রেপ্তার

তেলাপোকার স্প্রেতে দুই শিশুর মৃত্যু এমডি-চেয়ারম্যান গ্রেপ্তার

বিএনএ, ঢাকা: রাজধানীতে বাসায় তেলাপোকা মারার বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর ঘটনায় বালাইনাশক পেস্ট কন্ট্রোল সার্ভিস কোম্পানির এমডি আশরাফ ও চেয়ারম্যান ফরহাদকে গ্রেপ্তার করেছে লালবাগ গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান জানান, দুই শিশুর মৃত্যুর ঘটনায় সোমবার (৫ জুন) রাতে বালাইনাশক কোম্পানির কর্মকর্তা টিটু মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ওই বাসায় তেলাপোকা মারার বিষ স্প্রে করেছিলেন। তাকে বিশদ জিজ্ঞাসাবাদের জন্য ইতোমধ্যে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহত শিশুদের বাবা মোবারক হোসেন তুষার সোমবার তিনজনকে আসামি করে একটি মামলা করেছিলেন। সেটির তদন্ত চলছে। গ্রেপ্তার টিটু মোল্লাকে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজন হলে আসামির সংখ্যা আরও বাড়তে পারে। আরও গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (২ জুন) বসুন্ধরার আই ব্লকের একটি নতুন বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা তেলাপোকা মারার বিষ স্প্রে করেন। এর দুদিন পর ভুক্তভোগী পরিবারটি ওই বাসায় ওঠে। বাসায় প্রবেশ করেই অসুস্থ হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়। সেখানে ৪ জুন ভোরে শাহিল মোবারত জায়ান (৯) মারা যায়। একইদিন রাত ১০টায় মারা যায় শায়েন মোবারত জাহিন (১৫)।

এছাড়া নিহত দুই শিশুর মা শারমিন জাহান লিমা ও বাবা মোবারক হোসেন বিষক্রিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

বিএনএনিউজ/বিএম

Total Viewed and Shared : 1104 


শিরোনাম বিএনএ