29 C
আবহাওয়া
৬:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে কৃষককে কুপিয়ে হত্যা

বাঁশখালীতে কৃষককে কুপিয়ে হত্যা

বাঁশখালীতে কৃষককে কুপিয়ে হত্যা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে পূর্ব শক্রতার জের ধরে হামিদ উল্লাহ প্রকাশ কালাইয়া (৩৮) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৭ মে) ভোররাত সাড়ে ৩টার দিকে ২ নম্বর ওয়ার্ডের হাজিরখীল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হামিদ উল্লাহ প্রকাশ কালাইয়া হাজিরখীল এলাকার মৃত মাহাফুজ মিয়ার ছেলে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সরল ইউনিয়নে হাজিরখীল এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব শক্রতার জের ধরে খুনের ঘটনা ঘটে। ইউপি সদস্য জাফরের ছেলে মোর্শেদের সাথে হামিদ উল্লাহর মধ্যে জায়গা বেচা-কেনা নিয়ে বিরোধ ছিল। এছাড়াও জায়গা দখল নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ থাকার কথা শোনা যাচ্ছে। এ নিয়ে ভোররাতে খুনের ঘটনাটি ঘটে। পূর্বেও জোড়া খুনের ঘটনাও ঘটেছিল।

তিনি আরও বলেন, হামিদ উল্লাহর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঁশখালী থানার এসআই রাজীব চন্দ্র পোদ্দার জানান, নিহত হামিদ উল্লাহর বাড়ি ঘেরাও করে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে ঘুম থেকে ডেকে তুলে খুনের ঘটনাটি ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সরল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী বলেন, নিহত হামিদ উল্লাহ লবণ চাষাবাদের পাশাপাশি জায়গা জমির ব্যবসাও করতেন শুনেছি। দুই পক্ষের বিরোধের জের ধরে এ হত্যার ঘটনাটি ঘটেছে। তার তিন সন্তান রয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ