28 C
আবহাওয়া
২:৩২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » শ্রমিক নেতার হাস্যকর মোনাজাত!

শ্রমিক নেতার হাস্যকর মোনাজাত!


বিএনএ, ডেস্ক : ২০২৩ সালে ১৫ আগষ্ট চট্টগ্রামের আরশী নগর ফিউচার পার্কের একটি কক্ষে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন দিদার নেচে গেয়ে জাতীয় শোক দিবস দিন পালন করেন। এই ঘটনা সারাদেশে সমালোচনার ঝড় ওঠে।

YouTube player

এবার ইফতার পার্টিতে সেই শ্রমিক নেতার মোনাজাতে হাস্যকর মন্তব্যের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। গত ৪ এপ্রিল শুক্রবার তার মালিকানাধীন আরশিনগর ফিউচার পার্কে এক ইফতারের মঞ্চে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, আরশিনগরের আয়োজিত ইফতার পার্টিতে নাসির উদ্দিন দিদার মোনাজাতের মধ্যে এলোমেলোভাবে একের পর এক বাক্য বলছেন। এক পর্যায়ে আমন্ত্রিত অতিথিরা তার দোয়া মোনাজাত শুনে হাসি ধরে রাখতে পারেননি। এসময় উপস্থিত ছিলেন ইফতারে মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, ইউএনও মাহফুজা জেরিন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয়  আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের আস্থাভাজন শ্রমিক লীগ নেতা নাছির উদ্দিন দিদারের মোনাজাতের এমন দৃশ্য বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে নানান মন্তব্য করেছেন নেটিজেনরা।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন বলেন, আমরা দোয়া চেয়েছি। আন্তরিকতার সহিত সামনে উপজেলা নির্বাচন, কেউ যাতে ঝগড়া বিবাদ না করে সেসব কথা বলেছি। সৃষ্টিকর্তা যেন আমাদের হেদায়েত দান করেন, সে দোয়াই করেছি।

ইফতারে উপস্থিত থাকা  কাছে এ বিষয়ে জানতে শনিবার রাত ১০টার দিকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

প্রসঙ্গত: এর আগে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে গান বাজনা বাজিয়ে শোক দিবস পালন করে ভাইরাল হন মিরসরাইয়ের শ্রমিক লীগ নেতা নাসির উদ্দিন দিদার। এ ছাড়াও বিভিন্ন সময় ওয়াজ মাহফিলে আপত্তিকর নানা বক্তব্য দিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে দেখা গেছে তাকে।

বিএনএ/ সৈয়দ সাকিব, ওজি

Loading


শিরোনাম বিএনএ