35 C
আবহাওয়া
২:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকের গতিতে হারলেন এমপি মুরাদ হাসান

ট্রাকের গতিতে হারলেন এমপি মুরাদ হাসান

মুরাদ

বিএনএ ডেস্ক: জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুর রশিদ (ট্রাক) প্রতীকে ৫০ হাজার ৬৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত মাহবুবুর রহমান হেলাল (নৌকা) প্রতীক পেয়েছেন ৪৭ হাজার ৬৩৮ ভোট। একই আসনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মুরাদ হাসান (ঈগল) প্রতীক নিয়ে নির্বাচন করে ৩৭ হাজার ৪৩৩ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন।

রবিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা ফলাফল ঘোষণা করেন।

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনটি ১টি পৌরসভা ও ৮ ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৯ হাজার ২৬১ জন। রবিবার ৮৯টি ভোট কেন্দ্র ও ৬১৪ টি বুথে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। কয়েকটি ভোট কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা হলেও ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে।

এ আসনে নৌকা ও দুই স্বতন্ত্রসহ ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও মূলত লড়াই হয় নৌকা, ট্রাক ও ঈগল প্রতীকের মধ্যে। ভোটের প্রতিযোগিতায় ৩ হাজার ৪০ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন ঢাকার তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণীবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল। আর দুই বারের সংসদ সদস্য চিকিৎসক মুরাদ হাসান।

উল্লেখ্য, গত দুই বছর ধরে আলোচনায় ছিলেন জামালপুর-৪ আসনের ঈগলের প্রার্থী ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন তিনি। তবে তৃতীয় হয়েছেন সাবেক এই প্রতিমন্ত্রী।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ