31 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় তিন বেকারিকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় তিন বেকারিকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় তিন বেকারিকে জরিমানা

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলায় মানহীন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অভিযোগে তিনটি বেকারিকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) উপজেলা সদরে বড়বাজার ও কলাবাগান এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস। সে সময় র্যা ব ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মো. আক্কাস আলীসহ র্যা ব সদস্যরা উপস্থিত ছিলেন।

র্যা ব জানায়, আশুগঞ্জ উপজেলার বিভিন্ন বেকারিগুলোতে মানহীন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি হচ্ছে যা মানব দেহের জন্য ক্ষতিকর; এমন সংবাদের ভিত্তিতে র্যা ব-১৪ ভৈবর ক্যাম্পের সদস্যরা আশুগঞ্জ সদরে তিনটি বেকারিতে অভিযান চালায়। পরে ভ্রামমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ ধারায় নন্দন বেকারির মালিক মজনু মিয়াকে ৩০ হাজার টাকা, আনন্দ বেকারির মালিক সফিকুল ইসলামকে ২৫ হাজার টাকা এবং রাসেল বেকারির মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান সম্পর্কে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস বলেন, র্যা বের দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে আশুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। সে সময় খাবারে কাপড়ের কেমিকেল রংয়ের ব্যবহার, নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ ও খাবারে মেয়াদ না থাকায় ভ্রাম্যমাণ আদালতে তিন বেকারিকে জরিমানা কর হয় বলে জানান তিনি।

বিএনএনিউজ/গোলাম সরোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ