34 C
আবহাওয়া
১১:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ৪র্থ পর্যায়ের ঘর পাচ্ছে ৫৮৩ পরিবার

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ৪র্থ পর্যায়ের ঘর পাচ্ছে ৫৮৩ পরিবার

খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ৪র্থ পর্যায়ের ঘর পাচ্ছে ৫৮৩ পরিবার

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহার ৪র্থ পযার্য়ের (২য় ধাপ) ভূমিহীন ও গৃহহীন ৫৮৩ টি পরিবারকে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন। সোমবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

তিনি বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন ও ভূমিহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। বুধবার (৯ আগস্ট) উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফেরদৌসী বেগম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনজুরুল আলম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহের, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কানন আচার্য, সিনিয়র সাংবাদিক জহুরুল আলম, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজুসহ জেলা সদরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

খাগড়াছড়ি পার্বত্য জেলার ৯টি উপজেলার জন্য ৭ হাজার ২৮ পরিবারের জন্য গৃহ নির্মাণের বরাদ্দ পাওয়া গেছে। এ পর্যন্ত জমিসহ ৬ হাজার ৪৪৫ ঘর হস্তান্তর করা হয়েছে। আগামী বুধবার ৫৮৩ ঘর হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/আনোয়ার হোসেন,বিএম

Loading


শিরোনাম বিএনএ