Bnanews24.com
Home » মায়ের বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ
রাজধানী সব খবর

মায়ের বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ

মায়ের বিরুদ্ধে সন্তান হত্যার অভিযোগ

বিএনএ, ঢাকা: রাজধানীর রামপুরা টিভি সেন্টার এলাকায় ঝুমু আক্তার(৫) নামে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। রোববার (৭ আগস্ট) রামপুরা টিভি সেন্টারের পাশে কুঞ্জবন এলাকায় একটি বাড়িতে মা শম্পা আক্তার শিশুটিকে বালিশ চাপা দেয়। পরে অচেতন অবস্থায় ঝুমুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় মৃত ঘোষণা করেন।

নিহত ঝুমুর মামা জামাল হোসেন বলেন, তিন বছর ধরে আমার বোন শম্পার মানসিক সমস্যা ছিল। তার স্বামী মো. জসিম উদ্দিন সাভারে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। কয়েকদিন আমার বোন সাভারেও ছিল। মানসিক সমস্যা বেশি হওয়ায় গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জে পাঠানো হয়। কয়েকদিন আগে চিকিৎসার জন্য আমার বাসায় নিয়ে আসি বোনকে।আজ বাসায় কেউ না থাকায় দুপুরে ঝুমুকে বালিশ চাপা দেয়। পরে অচেতন অবস্থায় ঝুমুকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর শম্পাকে বাসায় তালা দিয়ে দরজা বন্ধ করে রাখা হয়েছে বলেও জানান তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি