24 C
আবহাওয়া
৩:২৪ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ডা. জোবায়দার বিরুদ্ধে মামলা চলবে কি না, জানা যাবে ১৩ এপ্রিল

ডা. জোবায়দার বিরুদ্ধে মামলা চলবে কি না, জানা যাবে ১৩ এপ্রিল

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানে

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের  জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় লিভ টু আপিলের শুনানি শেষ হয়েছে। আগামী ১৩ এপ্রিল আদেশ দেয়া হবে। ওই দিনই জানা যাবে জোবায়দা রহমান তারেকের বিরুদ্ধে এ মামলা চলবে কি না।

এর আগে গত বছরের ১ এপ্রিল জোবায়দা রহমানের এ লিভ টু আপিলের শুনানি শেষে ৮ এপ্রিল আদেশের দিন ধার্য ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে সে আদেশ আর হয়নি। প্রায় এক বছর পর প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বিভাগে বৃহস্পতিবার (৭ এপ্রিল) আবার এ বিষয়ে শুনানি হয়। শুনানি শেষে আদেশের জন্য ১৩ এপ্রিল দিন ধার্য করেন আদালত।

ডা. জোবায়দার পক্ষে আদালতে ছিলেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মোঃ খুরশীদ আলম খান। এ ছাড়া রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন।

২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পুত্র তারেক রহমান, তার স্ত্রী ডা. জোবায়দা রহমান ও শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানুর বিরুদ্ধে সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে কাফরুল থানায় মামলা করে দুদক।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ