Bnanews24.com
অপরাধ এক নজরে ঢাকা বিভাগ বাংলাদেশ সব খবর

মানসিক ভারসাম্যহীন যুবকের  ছুরিকাঘাতে নিহত ২

মানসিক ভারসাম্যহীন যুবকের ছুরিকাঘাতে নিহত ২

বিএনএ নরসিংদী: নরসিংদীতে ইউনুস নামে মানসিক ভারসাম্যহীন এক যুবকের ছুরিকাঘাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে।আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে মেঘনা নদীর চরে সগরিয়াপাড়া গ্রামে এ  ঘটনা ঘটে।নিহতরা হলেন, চরাঞ্চলের সগরিয়াপাড়া গ্রামের ফরহাদ মিয়া ও আজগর আলী।

পুলিশ ও গ্রামবাসী জানায়, বুধবার সকাল নয়টার দিকে ইউনুস আলী তার মায়ের সঙ্গে কথা-কাটাকাটি করে বড় একটি ছুরি হাতে নিয়ে বাড়ি থেকে বের হন। পরে পথে যাকে সামনে পান, তাকেই ছুরিকাঘাত করেন। প্রথমে ছুরিকাঘাত করেন মামাতো ভাই আল আমিনকে। বাধা দিতে এলে সম্পর্কে এক নানাকে ছুরি হাতে নিয়ে তাড়া করেন। নিজের জমি থেকে ফেরার পথে পেছন দিক থেকে ফরহাদ মিয়ার পিঠে ছুরিকাঘাত করেন ইউনুস আলী। এরপর ছুরিকাঘাত করেন আলী আকবরকে। এছাড়া ইউনুস আলীর ছুরিকাঘাতে আহত হন সেন্টু মিয়া ও অপর এক অজ্ঞাতনামা ব্যক্তি।

নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, ইউনুস আলী একাই পাঁচজনকে কুপিয়েছেন। নিহত হয়েছেন দুজন, আহত হয়েছেন অপর তিনজন। পরে স্থানীয় লোকজন ইউনুসকে আটক করে পিটুনি দিয়ে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এরপর তাকে নরসিংদী মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার চৌধুরী বলেন, ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেইসঙ্গে নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি