Bnanews24.com
টপ নিউজ বাংলাদেশ শিক্ষা সব খবর

‘হেফাজতের সাধের পাকিস্তান আজকে ব্যর্থ

‘হেফাজতের সাধের পাকিস্তান আজকে ব্যর্থ

বিএনএ, গাজীপুর : হেফাজতের সাধের পাকিস্তান আজকে ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র আর বাংলাদেশে এত উন্নয়ন এত এগিয়ে যাবে এটা তারা মেনে নিতে পারছে না। তাই তারা বিভিন্ন ছুতা খুঁজে অকারণে আন্দোলন করছে। কিন্তু আল্লাহর মাইর দুনিয়ার বাইর, ইনশাল্লাহ, জাতি জানতে পারবে সব কিছু।

মঙ্গলবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চা বাগান এলাকায় কাজী সাইয়্যেদুল আলম উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, হেফাজতে ইসলাম নামধারী কিছু উগ্রপন্থী দেশে তাণ্ডব চালাচ্ছে। তারা ধর্মকে ব্যবহার করে দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে। হেফাজতে ইসলামের এক পক্ষ যখন দেশের বিভিন্ন স্থানে তাণ্ডব চালাচ্ছে আর আরেক পক্ষ সংবাদ সম্মেলন করে বলছেন- আমরা এ তাণ্ডবের নিন্দা জানাই।

তিনি বলেন, হেফাজতের টাকার উৎস কোথায়। সেগুলো জাতির সামনে পরিষ্কার হবে। আমি আর আপনি নয় তাদের ব্যাপারে ব্যাংক সাক্ষী দিবে সরকারের কাছে অনেক তথ্য অহরহ আসছে। কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসছে।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম আজাদ, স্কুলের প্রতিষ্ঠাতা ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী সাইয়্যেদুল আলম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা যুবলীগের সভাপতি মো. হিরু মিয়া, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছিম কবীর। মন্ত্রী দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় কয়েকটি প্রতিষ্ঠানের ভবন ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

বিএনএনিউজ/জেবি