34 C
আবহাওয়া
১১:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় মিছিল থেকে হামলায় আহত আওয়ামীলীগ নেতার মৃত্যু

রাঙ্গুনিয়ায় মিছিল থেকে হামলায় আহত আওয়ামীলীগ নেতার মৃত্যু

রাঙ্গুনিয়ায় মিছিল থেকে হামলা

বিএনএ, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) : হেফাজত নেতা মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়লে রাঙ্গুনিয়ার কোদালায় বিক্ষোভ মিছিল করেন তার সমর্থকরা। এসময় মিছিল থেকে হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা মো. মুহিবুল্লাহর (৫৪) মৃত্যু হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সকালে নগরের একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মো.মুহিবুল্লাহ রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

পুলিশ জানান, গত শনিবার (৩ এপ্রিল) রাতে হেফাজত নেতা অবরুদ্ধ হওয়ার ঘটনার পরপরই মিছিলটি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড থেকে শুরু করে পূর্ব কোদালা ৬ নম্বর ওয়ার্ড পর্যন্ত গিয়ে শেষ হয়। পরে ৫ নম্বর ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে মসজিদের সামনে মিছিলে যোগদানকারীরা লাঠিসোটা নিয়ে বেধড়ক মারধর করেন যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটন ও আওয়ামী লীগ নেতা মো. মুহিব্বুল্লাহকে। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত মুহিবুল্লাহকে হাসপাতালে ভর্তি করা হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, এঘটনায় মারধর, ভাঙচুর ও বিস্ফোরক আইনে থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫০ জনসহ মোট ২১৪ জনকে আসামি করা হয়েছে।

মো. মুহিবুল্লাহ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ