24 C
আবহাওয়া
১০:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সীগঞ্জে পৌর মেয়রের বাসভবনে বিষ্ফোরণ, দগ্ধ ১৩

মুন্সীগঞ্জে পৌর মেয়রের বাসভবনে বিষ্ফোরণ, দগ্ধ ১৩


বিএনএ, মুন্সিগঞ্জ : মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস ছালামের বাসভবনে রহস্যজনক ভাবে হঠাৎ বিস্ফোরণে মেয়র পত্নী ও চারজন কাউন্সিলরসহ ১৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে এ বিস্ফোরণ ঘটনাটি ঘটে।
মুন্সিগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহতদের মধ্যে ১১ জনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ হাসপাতালে পাঠানো হয়েছে।

কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, বিস্ফোরণের সূত্রপাত এখনও জানা যায়নি।
তিনি আরও জানান, বিস্ফোরণে দরজার উপরের অংশের বার্নিশ পুড়ে গেছে।

ডাইনিং ও বেডরুমের গ্লাস ভেঙে গেছে। মোট তিনটি দরজা ক্ষতিগ্রস্ত হয়েছে। এরমধ্যে রান্নার কক্ষের একটি ও বেডরুমের দু’টি।

এদিকে বিস্ফোরণে দু’জন গুরুতরসহ মোট ১৩ জন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক।
আহতরা হলেন- মো. তাজুল (২০), মো. মোশারফ (৫০), মো. মনির হোসেন (৫০), শ্যামল দাস (৪৫), পান্না (৫৫), কালু (৪৫), কানন, (৪০), ইদ্রিস আলী (৫০), কাউন্সিলর মো. সোহেল (৫২), কাউন্সিলর আওলাদ (৪৭), কাউন্সিলর দ্বীন ইসলাম (৪০), কাউন্সিলর রহিম বাদশা (৫৫) ও মহিউদ্দিন (৫২)।
আহত রহিম বাদশা বলেন, পৌরসভার হিসাব-নিকাশের কাগজ সংক্রান্ত একটি কাজের ব্যাপারে চারজন কাউন্সিলরসহ আমরা কয়েকজন মেয়রের বাসায় আলোচনা করছিলাম। হঠাৎ কিছু একটা বিস্ফোরণ ঘটে। কীসের থেকে এমন বিস্ফোরণ ঘটেছে তা এখনও বলতে পারছি না।
এদিকে গুরুতর আহত অবস্থায় ১২ জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ