Bnanews24.com
রাজনীতি

ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তারা ভয়ঙ্কর: বাহাউদ্দিন নাছিম

বিএনএ ডেস্ক:আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয় তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১১টায় রাজধানীর কলাবাগান মাঠে করোনা বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য ফ্রি অ‌্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে কোন অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না। সব প্রগতিশীল শক্তি, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ধর্ম ব্যবসায়ী, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দূর্যোগ দূর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালন করতে স্বেচ্ছাসেবক লীগ সবসময় সজাগ আছে। সারাদেশে সংগঠনের নেতাকর্মীরা করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, রোগী ও লাশ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। লাশ দাফন, গোসল, জানাজা ও সৎকারের টিমগুলো প্রস্তুত রয়েছে। যেকোনো পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের পাশে সবসময় থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

করোনা বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য দশটি ফ্রি অ‌্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী অ‌্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আব্দুল আজিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুলসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতারা।