34 C
আবহাওয়া
৭:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ববিকে মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন- উপাচার্য

ববিকে মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন- উপাচার্য

ববিকে মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে সকলের সহযোগিতা প্রয়োজন- উপাচার্য

বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়কে (ববি) একটি মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু.দা) অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের চারটি সংগঠনের সাথে উপাচার্য কক্ষে সৌজন্য সাক্ষাতকালে এমন মন্তব্য করেন উপাচার্য।

এসময় উপাচার্য আরও বলেন, এই বিশ্ববিদ্যালয় আপনাদের, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এখানে আপনাদেরকে সহযোগিতার দায়িত্ব দিয়েছেন। এ বিশ্ববিদ্যালয়টিকে একটি মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে হলে সকলের সহযোগিতা এখানে প্রয়োজন। সকলকে মনে রাখতে হবে, বরিশাল বিশ্ববিদ্যালয় শুধুমাত্র আমাদের কর্মের জায়গা নয়, এটা আমাদের ভালবাসা ও আবেগের জায়গা। আমাদের সকলকে বিশ্ববিদ্যালয়কে হৃদয়ে ধারণ করতে হবে।”

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহানাজ পারভীন রিমি, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ, সাধারণ সম্পাদক নাদিম মল্লিক, গ্রেড ১১-১৬ কল্যান পরিষদের সভাপতি আরিফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক নূরউদ্দিন, গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ সিকদার এবং সাধারণ সম্পাদক মহিন সরদার কালু উপাচার্যের কক্ষে এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো. আব্দুল কাইউম। সৌজন্য সাক্ষাতকালে তাঁরা অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্ব গ্রহণের পর থেকে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে যেসকল পদক্ষেপ গ্রহণ করেছেন তার ভূয়সী প্রশংসা করেন এবং বিশ্ববিদ্যালয়ের চলমান অগ্রযাত্রায় উপাচার্য পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী বলেন, “উপাচার্যের নেতৃত্বে গত তিন মাস ধরে বিশ্ববিদ্যালয় দূর্বার গতিতে ইতিবাচকভাবে এগিয়ে যাচ্ছে। উপাচার্য যেভাবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এ অগ্রযাত্রায় তার সারথী হয়ে আমরা সর্বাত্মকভাবে পাশে আছি।”

অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ বলেন, “আমরা উপাচার্যের প্রতি সন্তুষ্ট এবং শতভাগ আস্থাশীল। উপাচার্য বিশ্ববিদ্যালয়ের জন্য নিরলসভাবে পরিশ্রম করে চলেছেন। এ পথচলায় আমরা তাঁর পাশে আছি।”

গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ হোসেন সুমন বলেন, “আমরা বর্তমান প্রশাসনের পক্ষে সবসময় আছি এবং প্রশাসনের সমন্ত ইতিবাচক উদ্যোগকে সাধুবাদ জানাই।”

গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি আরিফ সিকদার বলেন, “আপনার সমস্ত উদ্যোগে আমরা আপনার পাশে থাকব এবং সহযোগিতা করব।”

উপাচার্য উপস্থিত সকলকে এসময় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং প্রত্যেককে যার যার অবস্থান থেকে বিশ্ববিদ্যালয়ের জন্য আন্তরিকতার সাথে কাজ করে যেতে আহবান জানান।”

বিএনএনিউজ/ রবিউল/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ