31 C
আবহাওয়া
১১:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে চোরাই ডিজেলসহ দুই কারবারি আটক

চট্টগ্রামে চোরাই ডিজেলসহ দুই কারবারি আটক

চট্টগ্রামে চোরাই ডিজেলসহ দুই কারবারি আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থেকে প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা মূল্যের চোরাই ডিজেল এবং মবিলসহ দুই চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় মহানগরীর পতেঙ্গা সী-বিচ এলাকার একটি বসত ঘর থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন- চট্টগ্রামের পতেঙ্গা থানার দক্ষিণপাড়া এলাকার মো. ইসমাইলের ছেলে মো. সুলাইমান (২৯) এবং একই এলাকার মৃত সোবহানের ছেলে মো. নেজাম (২৪)।

বুধবার (৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, কতিপয় চোরাকারবারি চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানার সী-বিচ এলাকায় একটি বসত ঘরে অবৈধভাবে চোরাই ডিজেল এবং মবিল বেচাকেনার জন্য মজুদ করছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে সাড়ে ১১টায় ওই স্থানে অভিযান চালিয়ে মো. সুলাইমান এবং মো. নেজামকে আটক করে। পরে আসামীদের স্বীকারোক্তি মতে তাদের হেফাজতে থাকা অবৈধভাবে সংগ্রহ করা ৩৩টি প্লাষ্টিকের জারিকেনে ১৩৬০ লিটার ডিজেল এবং ৭টি জারিকেনে ২৮০ লিটার মবিল জব্দ করা হয়।

আরও পড়ুন: ইসরায়েলীদের বিরুদ্ধে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র

র‌্যাব আরও জানায়, আটক আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ অভ্যাসগতভাবে অবৈধ উপায়ে বিভিন্ন জাহাজ, জ্বালানী বহনকারী লরি ইত্যাদি হতে অকটেন, ডিজেল এবং মবিল সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারী ও খুচরা বিক্রি করে আসছে। উদ্ধার চোরাই ডিজেল এবং মবিলের আনুমানিক মূল্য ১ লক্ষ ৭০ হাজার টাকা।

আটক আসামী এবং জব্দ আলামত পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ