24 C
আবহাওয়া
৩:১৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা : রাজধানীর কারওরান বাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অজ্ঞাতপরিচয় (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। তার পরিচয় এখনও জানা যায়নি।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত ৯টার দিকে প্রিন্স হোটেলের সামনে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় ৩/৪ জন ছিনতাইকারী তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রাকিব ও হৃদয় জানান, প্রিন্স হোটেলের সামনে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন। তখন আশেপাশের লোকজন সবাই বলছিলেন, ঘটনার সময় তিনি বাইসাইকেল চালিয়ে প্রিন্স হোটেলের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় তাকে ছিনতাইকারীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, উদ্ধারকারীরা জানায়, ওই যুবককে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে। হাসপাতালে আনার পর সে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি।

তিনি আরও জানান, নিহতের পকেট থেকে একটি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। সেখানে একটি এটিএম কার্ড, পেনড্রাইভ ও কিছু টাকা পাওয়া গেছে । কিন্তু তার কাছে কোনো মোবাইল পাওয়া যায়নি।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ