29 C
আবহাওয়া
৭:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগের কোনো বদনাম নেই: এমপি বাবু

ছাত্রলীগের কোনো বদনাম নেই: এমপি বাবু

ছাত্রলীগের কোনো বদনাম নেই: এমপি বাবু

বিএনএ ডেস্ক: ছাত্রলীগের কোনো বদনাম নেই। ছাত্রলীগের ইতিহাস মধুর। দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা গোনায় ধরার মত না। শত্রুরা সবসময় কথা বলে। পত্রিকায় অনেক কিছু আসে। তবে ছাত্রীলগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ কোনো অপরাধ করতে পারে না। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

নজরুল ইসলাম বাবু বলেন, ছাত্রলীগের কোনো ছেলে কখনো সিগারেট হাতে নেয়নি। ছাত্রলীগের কোনো ছেলে কখনও স্মোক করেছে, সিগারেট হাতে নিয়েছে এই ইতিহাস কেউ দেখাতে পারলে রাজনীতি ছাড়ার ঘোষণা দেন তিনি।

নজরুল ইসলাম বলেন, ছাত্রলীগের সম্মেলনে সরব উপস্থিতি। ঝড় বৃষ্টি ঘরে রাখতে পারেনি উল্লেখ করে তিনি বলেন, ছাত্রলীগ থেকে উঠে আসা নেতাদের অনেক ইতিহাস রয়েছে। তাদের মধ্যে একজন আমাদের আব্দুর রহমান যিনি আজ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। আমরা যারা ছাত্রলীগ করি তাকে আমরা অনুসরণ করি।

এমপি বাবু বলেন, যে ছাত্রলীগ আমাকে মানুষ করেছে স্লোগান শিখিয়েছে তাদের গুরুত্বপূর্ণ নেতৃত্ব এখানে আছেন। আপনারা আজ এই আড়াইহাজারে এসেছেন। আজ ছাত্রলীগে বাধভাঙা জোয়ার এসেছে।

সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ আরও অনেকে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ