29 C
আবহাওয়া
৪:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দোহাজারীতে সাংবাদিকদের মানববন্ধন

দোহাজারীতে সাংবাদিকদের মানববন্ধন


বিএনএ, চন্দনাইশ : চন্দনাইশে সাংবাদিক আয়ুব মিয়াজী-র (৩২) ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন করেছে সাংবাদিকরা। বুধবার (৫ এপ্রিল) বিকালে দোহাজারী সদরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বিএমএসএফ দক্ষিণ জেলার সভাপতি আবদুল হাকিম রানা, প্রথম আলো প্রতিনিধি আবদুর রাজ্জাক, চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ এরশাদ, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা মোজাহেরুল কাদের, বিজয় টিভি প্রতিনিধি ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আক্কাস উদ্দিন, চট্ট টিভির সাইফুল ইসলাম, চাটগাঁর সংবাদের সহ- সম্পাদক শহীদুল ইসলাম, মিনহাজ বাঙ্গালী, সৈকত দাশ ইমন, এম.এ হামিদ, হাজী শহীদুল ইসলাম, মাঈন উদ্দিন, আরফাত হোসেন, ভোক্তা অধিকার বাংলাদেশ চন্দনাইশ উপজেলা আহবায়ক মো. জাবের বিন রহমান, ব্যবসায়ী মোহাম্মদ মাহাদু, চন্দনাইশ হকার সমিতির সভাপতি নুরুল আমিন প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, দিন দুপুরে একজন গণমাধ্যম কর্মীকে তার ব্যবসা প্রতিষ্ঠানে মারধর করে ২য় তলা থেকে নিচে ফেলে দেয়া হয়। সে বর্তমানে মুমুর্ষ অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের নিকট তথ্য প্রমাণ ও ভিডিও ফুটেজ থাকার পরও আসামীদের গ্রেপ্তার না করায় ক্ষোভ প্রকাশ করেন। সে সাথে ঘটনার সাথে সম্পৃক্ত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। অন্যথায় দক্ষিণ চট্টগ্রামে সাংবাদিক সমাজ আরো বৃহত্তর কর্মসূচী ঘোষণা করবে বলে হুশিয়ারি উচ্চারণ করা হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ